<<< বিজ্ঞপ্তি >>>
@ দৈনিক তিস্তা সংবাদে আপনাকে স্বাগতম। এখন থেকে অনলইনে নিয়মিত ভিজিট করে আমাদের সঙ্গে থাকুন <<< www.dailyteestasangbad.com / fb:teestasangbad >>>॥ ইমেইল: news.teestasangbad@gmail.com
শিরোনাম ॥
শীতের তীব্রতা বেড়েছে পঞ্চগড়ে কর্মসৃজন প্রকল্পের শ্রমিক দিয়ে আশ্রয়ণে কাজ করানোর অভিযোগ কৃষকরাই বাংলাদেশকে বাঁচিয়ে রাখে’ বঙ্গবন্ধুর ভাস্কর্য্য নিয়ে বিভ্রান্তোমূলক ফতোয়া ছড়ানোর প্রতিবাদে রংপুরে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন পুলিশী হামলার ১১ দিনেও বিচার না পাওয়ায় রাজপথে রংপুরের সাংবাদিক সমাজ গঙ্গাচড়ায় কৃষক লীগকে গতিশীল করার লক্ষ্যে সভা ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধি উন্নয়ন ফোরামের মানববন্ধন বাংলাদেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে কারিগরি শিক্ষার বিকল্প নেই ওভার কনফিডেন্টের কারণে করোনা বাড়ছে: স্বাস্থ্যমন্ত্রী যমুনার ওপর বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী
বাইপাস সড়ক নির্মাণ কাজের আরসিসি ঢালাই শুরু

বাইপাস সড়ক নির্মাণ কাজের আরসিসি ঢালাই শুরু

স্টাফ রিপোর্টার॥
দখলমুক্ত করা জুম্মাপাড়ার প্রবেশদ্বার রংপুর মহানগরীর বাইপাস সড়ক নির্মাণ কাজের আরসিসি ঢালাই শুরু করেছেন রংপুর সিটি কর্পোরেশন। শনিবার দুপুরে আজাদ হোমিও হলের স্বত্ত্বাধিকারী ডাঃ মোঃ আকতার হোসেন বাদল প্রধান অতিথি থেকে উক্ত আরসিসি ঢালাই এর শুভ উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, রংপুর সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, রংপুর প্রেসক্লাব সভাপতি আব্দুর রশিদ বাবু, প্রবীণ সমাজ সেবক ও রাজনীতিবিদ জয়নাল আবেদীন, মোঃ ইমতিয়াজ আলী তাজ, হারুন-অর-রশিদ, বিশিষ্ট ঠিকাদার মোঃ লিটন পারভেজ, মহানগর দোকান মালিক সমিতির সহ-সভাপতি মফিজল হোসেন চান, ফিরোজ হোসেন, তছলিম হোসেন প্রধান উচ্ছল ও লিমনসহ ভাঙ্গা মসজিদের বিভিন্ন মুসল্লি ও ২৩নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ ও ব্যবসায়ীবৃন্দ।
উল্লেখ্য, রংপুর মহানগরীর প্রধান সড়কের যানজট নিরসনের লক্ষে বিকল্প সড়ক হিসেবে নগরীর ২৩নং ওয়ার্ডের জুম্মাপাড়াস্থ ভাঙ্গা মসজিদ থেকে ফকির মোহাম্মদ রোডটি নির্মাণ কাজ শুরু করেন রংপুর সিটি কর্পোরেশন। এ নির্মাণ কাজে বাদ সাজে আজাদ হোমিও হল ও ভাঙ্গা মসজিদ। অবশেষে বিষয়টি আদালত পর্যন্ত গড়ালে আদালত রাস্তার সীমানা নির্ধারনের লক্ষে গত বৃহস্পতিবার ও রোববার (১২ ও ১৫ নভেম্বর) আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিষ্টেট মাহামুদ হাসান মৃর্ধা ও রংপুর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফিরুজুল ইসলামের নেতৃত্বে একাধিক সরকারী সার্ভেয়াররা যৌথভাবে মাপযোগ করেন। মাপযোগ শেষে গত রোববার (১৮ নভেম্বর) রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা স্ব-প্রতিষ্ঠানের ভিতরের সকল মালামাল সরিয়ে নেয়ার জন্য আজাদ হোমিও হল কর্তৃপক্ষ ও ভাঙ্গা মসজিদ কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়ে ২৪ ঘন্টা সময় বেধে দেন এবং গত মঙ্গলবার (১৭ নভেম্বর) উচ্ছেদ অভিযান পরিচালনা করে রংপুর মহানগরীর বাইপাস সড়কের প্রবেশদ্বার উম্মুক্ত করা হয়।

এই সংবাদ ভালো লাগলে শেয়ার করুন।।

চায়না শিশুদের করুণ দোয়া

আজকের বাংলা তারিখ

  • আজ সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ ইং
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ১৪ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

ইংরেজি বর্ষ-২০২০

কোরআন-হাদিসের বাণী

সত্য লোকের নিকট অপ্রিয় হলেও তা প্রচার কর -আল হাদিস

॥ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ - ২০২০
Desing & Developed BY NewsSKy