<<< বিজ্ঞপ্তি >>>
@ দৈনিক তিস্তা সংবাদে আপনাকে স্বাগতম। এখন থেকে অনলইনে নিয়মিত ভিজিট করে আমাদের সঙ্গে থাকুন <<< www.dailyteestasangbad.com / fb:teestasangbad >>>॥ ইমেইল: news.teestasangbad@gmail.com
শিরোনাম ॥
ইমাম ওলামা পরিষদ রংপুরের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইমাম ওলামা পরিষদ রংপুরের মতবিনিময় সভা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তির॥
ইমাম ওলামা পরিষদ রংপুরের মতবিনিময় সভা ২৬ অক্টোবর সংগঠনের অস্থায়ী কার্যালয় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান করিমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসায় অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইমাম ওলামা পরিষদ রংপুরের প্রধান উপদেষ্টা ও করিমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা ইদ্রিস আলী। মতবিনিময় সভায় রংপুর মহানগরের ৩৩টি ওয়ার্ড ও রংপুর জেলার সকল উপজেলার ইমাম ওলামাগণ অংশ গ্রহণ করেন।
সভায় সকল ইমাম ওলামাগণের মতামতের ভিত্তিতে মহানগরের ৩৩টি ওয়ার্ডের আহবায়ক কমিটি গঠন করা হয়। সেই সাথে ওয়ার্ড পর্যায়ে দ্রুত কার্যকরি কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। মতবিনিময় সভায় হযরত মোহাম্মদ (সাঃ) এর কাল্পনিক ও বিকৃত কাটুন ফ্রান্সে সরকারিভাবে প্রকাশ করায় এর তীব্র প্রতিবাদ ও ঘৃণা প্রকাশ করা হয় ইমাম ওলামা পরিষদ রংপুরের পক্ষ থেকে। সেই সাথে এই ঘটনার প্রতিবাদে আগামীকাল ২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার সকাল ১০ টায় রংপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালনের সিদ্ধান্ত হয়। মতিবিনিময় সভায় বক্তব্য রাখেন ইমাম ওলামা পরিষদ রংপুরের সভাপতি মাওলানা মোঃ ইউনুস, সহ-সভাপতি মাওলানা মুফতি মোঃ জসিম উদ্দিন, মাওলানা মুফতি মোঃ নাজমুল হক, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মোঃ মাহমুদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা মোঃ সাইফুল ইসলাম জেহাদী, সাংগঠনিক সম্পাদক হাফেজ মুহাম্মদ আমজাদ হুসাইন প্রধান, মিডিয়া বিষয়ক সম্পাদক ক্বারী মোঃ আতাউল হক, সহকারী মিডিয়া বিষয়ক ক্বারী মোঃ আশরাফ আলী প্রমুখ। পরিশেষে দেশ ও জাতীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা ইদ্রিস আলী।

এই সংবাদ ভালো লাগলে শেয়ার করুন।।

চায়না শিশুদের করুণ দোয়া

আজকের বাংলা তারিখ

  • আজ শুক্রবার, ৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং
  • ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ১৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

ইংরেজি বর্ষ-২০২০

কোরআন-হাদিসের বাণী

সত্য লোকের নিকট অপ্রিয় হলেও তা প্রচার কর -আল হাদিস

॥ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ - ২০২০
Desing & Developed BY NewsSKy