<<< বিজ্ঞপ্তি >>>
@ দৈনিক তিস্তা সংবাদে আপনাকে স্বাগতম। এখন থেকে অনলইনে নিয়মিত ভিজিট করে আমাদের সঙ্গে থাকুন <<< www.dailyteestasangbad.com / fb:teestasangbad >>>॥ ইমেইল: news.teestasangbad@gmail.com
শিরোনাম ॥
রাস্তা তৈরির সময় পানি চলাচল যেন ব্যাহত না হয়: প্রধানমন্ত্রী এলেঙ্গা-রংপুর চারলেনের ব্যয় বাড়লো ৪৭৬৩ কোটি টাকা বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এম.পি ৫ দিনের সফরে রংপুর আসছেন বুধবার রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৭ ইমাম ওলামা পরিষদ রংপুরের মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুরে নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি ক্যাডেট স্কুল সোসাইটির সম্মেলন হযরত মুহাম্মদ (সাঃ)কে অবমাননা করার প্রতিবাদে রংপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত কালীগঞ্জে তামান্নার গ্রেফতার দাবিতে মহাসড়কে লাশ নিয়ে বিক্ষোভ অবরোধ দুর্গাপূজার অনুদান প্রদানে অনিয়মের অভিযোগে গাইবান্ধায় সংবাদ সম্মেলন গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে সিকিউরিটি গার্ডের মৃত্যু
ফুলবাড়ীতে প্রতিবন্ধি রুবিনাকে প্রধানমন্ত্রীর দেয়া বাড়ী উপহার দিলেন ডিসি

ফুলবাড়ীতে প্রতিবন্ধি রুবিনাকে প্রধানমন্ত্রীর দেয়া বাড়ী উপহার দিলেন ডিসি

smart

দিনাজপুর সংবাদদাতা॥
ফুলবাড়ীতে প্রধানমন্ত্রীর বাড়ী পেল প্রতিবন্ধি রুবিনা বেগম। শনিবার (১৭ অক্টোবর) বেলা ১১টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামে প্রতিবন্ধি রুবিনা বেগমকে প্রধানমন্ত্রীর দেয়া বাড়ীর ভিত্তি প্রস্তুর উদ্বোধন করেন দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল অলম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের সোনার বাংলা গড়ার লক্ষে, প্রধানমন্ত্রীর ঘোষণা কেউ নিরাশ্রায় থাকবেনা, প্রধান মন্ত্রীর সেই ঘোষণার প্রতিপাদ্য আশ্রায়নের অধিকার শেখ হাসিনার উপহার, মুজিববর্ষের এই স্লোগান বাস্তবায়নের অংশ হিসেবে রুবিনা বেগমকে এই বাড়ী প্রদান করা হলো। এ সময় তিনি বৈশিক দুর্যোগ করোনা ভাইরাসকে মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে আহববান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার খায়রুর আলম সুমনের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল ও খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের মন্ডল। উদ্বোধনী অনুষষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমের কর্মিগণ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার কায়রুল আলম সুমন বলেন, উপজেলার দৌলতপুর ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামের মৃত আব্দুল ওয়াহেদের মেয়ে রুবিনা বেগম, মানষিক প্রতিবন্ধি হওয়ায় স্বামী পরিত্যক্তা হয়ে বাবার বাড়ীতে, তার ছোট ভাই শারিরিক প্রতিবন্ধি আশরাফুল আলমসহ একটি জরাজির্ন মাটির ঘরে কোন রকমে বসবাস করতো। এই ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হওয়ায়, প্রতিবন্ধি রুবিনা বেগমকে, দিনাজপুর জেলা প্রশাসক এর মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্য্যালয়ের আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় ১ লাখ ৭১ হাজার টাকা ব্যায়ে দুটি পাকা ঘরসহ একটি বাড়ী বরাদ্দ দেয়া হয়।

এই সংবাদ ভালো লাগলে শেয়ার করুন।।

চায়না শিশুদের করুণ দোয়া

আজকের বাংলা তারিখ

  • আজ বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

ইংরেজি বর্ষ-২০২০

October ২০২০
Sat Sun Mon Tue Wed Thu Fri
« Sep    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

কোরআন-হাদিসের বাণী

সত্য লোকের নিকট অপ্রিয় হলেও তা প্রচার কর -আল হাদিস

॥ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ - ২০২০
Desing & Developed BY NewsSKy