<<< বিজ্ঞপ্তি >>>
@ দৈনিক তিস্তা সংবাদে আপনাকে স্বাগতম। এখন থেকে অনলইনে নিয়মিত ভিজিট করে আমাদের সঙ্গে থাকুন <<< www.dailyteestasangbad.com / fb:teestasangbad >>>॥ ইমেইল: news.teestasangbad@gmail.com
ফুলবাড়িতে বিট পুলিশিং এর সমাবেশ অনুষ্ঠিত

ফুলবাড়িতে বিট পুলিশিং এর সমাবেশ অনুষ্ঠিত

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা॥
সারাদেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ীতেও বিট পুলিশিং এর নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ফুলবাড়ী থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম এর তত্ত্বাবধানে উপজেলায় মোট ১০টি বিটে একযোগে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। ১নং বিটের সামবেশ ফুলবাড়ী পৌর শহরের সুজাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়। ১নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এসআই মোঃ আরিফুজ্জামান এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মন্জু রায় চৌধুরী, ফুলবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ সাত্তার, ফুলবাড়ী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মওলা রঞ্জু, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার, ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান প্রমূখ।
২নং বিটের সমাবেশ পৌর শহরের বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়। ২নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এএসআই আলাল হোসেন এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম, ফুলবাড়ী পৌরসভার প্যানেল মেয়র মোঃ মামুনুর রশিদ চৌধুরী মামুন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল হাসেম, ফুলবাড়ী পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ মুশফিকুর রহমান রিয়াদ প্রমূখ।
৩নং বিটের সমাবেশ অনুষ্ঠিত হয় পৌর শহরের জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে। ৩নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এএসআই সিরাজুল ইসলাম এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তোজাম্মেল হক, সহকারী প্রধান শিক্ষক মোঃ সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ। ৪নং বিটের সমাবেশ অনুষ্ঠিত হয় এলুয়ারী ইউনিয়নে। ৪নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এসআই আব্দুস সাত্তার ও এএসআই নূর আলম এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মোঃ খাদেমুল ইসলাম।
৫নং বিটের সমাবেশ অনুষ্ঠিত হয় আলাদীপুর ইউনিয়নে। ৫নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এসআই রওশন সরকার এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোজাফ্ফর হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল হাসান, সাধারণ সম্পাদক বাদল চন্দ্র। ৬নং বিটের সমাবেশ অনুষ্ঠিত হয় কাজিহাল ইউনিয়নে। ৬নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এসআই আল আমিন ও এএসআই জয়নুল হক এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মানিক রতন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তবারক হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, মুরারিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ একরামুল হক প্রমুখ।
৭নং বিটের সমাবেশ অনুষ্ঠিত হয় বেদদিঘী ইউনিয়নে। ৭নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এসআই দেবীকান্ত বর্মন এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস ও ইউনিয়নের অন্যান্য সদস্য বৃন্দ। ৮নং বিটের সমাবেশ অনুষ্ঠিত হয় খয়েরবাড়ী ইউনিয়নে, ৮নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এসআই রেজাউল করিম ও এএসআই মশিউর রহমান এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার (ওসি তদন্ত) মোঃ মাহমুদুল হাসান, অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবু তাহের মন্ডল, লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাসুদ মিয়া প্রমুখ।
৯নং বিটের সমাবেশ অনুষ্ঠিত হয় দৌলতপুর ইউনিয়নে। ৯নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এসআই পলাশ চন্দ্র রায় ও এএসআই গোলাম মোস্তফার পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আঃ আজিজ মন্ডলসহ ইউনিয়ন পরিষদের অন্যান সদস্য বৃন্দ। ১০নং বিটের সমাবেশ অনুষ্ঠিত হয় শিবনগর ইউনিয়নে। ১০নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এএসআই রফিকুল ইসলাম ও এএসআই শফিকুল ইসলাম এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন অত্র ইউনিয়ন পরিষদের সচিব শ্রী দীপক চন্দ্র দাস, শিবনগর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার আবুল হাসান, ইউনিয়ন পরিষদের হিসাব রক্ষক মোঃ মেহেদী হাসান প্রমূখ।
এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম জানান পুলিশের মহাপরিচালক আইজিপি মহোদয় এর নির্দেশে সারা দেশের ন্যায় আমরাও ফুলবাড়ী থানার আওতায় মোট ১০টি বিটে একযোগে নারী ও শিশু নির্যাতন বিরোধী এই সমাবেশ পালন করেছি। ফুলবাড়ী উপজেলার প্রত্যেকটি বিটে সফল ভাবে এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
তিনি আরও জানান, নারী ও শিশু নির্যাতন বন্ধে বর্তমান সরকার কঠোর ব্যবস্থা গ্রহণ করেছে। সরকারের প্রত্যেকটি নির্দেশ বাস্তবায়নে ফুলবাড়ী থানা পুলিশ সর্বদাই প্রস্তুত রয়েছে। আসুন আমরা সবাই মিলে সমাজ থেকে নারী ও শিশু নির্যাতন বন্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি ও সুশীল সমাজ প্রতিষ্ঠা করি।

এই সংবাদ ভালো লাগলে শেয়ার করুন।।

চায়না শিশুদের করুণ দোয়া

আজকের বাংলা তারিখ

  • আজ বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং
  • ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

ইংরেজি বর্ষ-২০২০

October ২০২০
Sat Sun Mon Tue Wed Thu Fri
« Sep    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

কোরআন-হাদিসের বাণী

সত্য লোকের নিকট অপ্রিয় হলেও তা প্রচার কর -আল হাদিস

॥ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ - ২০২০
Desing & Developed BY NewsSKy