<<< বিজ্ঞপ্তি >>>
@ দৈনিক তিস্তা সংবাদে আপনাকে স্বাগতম। এখন থেকে অনলইনে নিয়মিত ভিজিট করে আমাদের সঙ্গে থাকুন <<< www.dailyteestasangbad.com / fb:teestasangbad >>>॥ ইমেইল: news.teestasangbad@gmail.com
শিরোনাম ॥
রাস্তা তৈরির সময় পানি চলাচল যেন ব্যাহত না হয়: প্রধানমন্ত্রী এলেঙ্গা-রংপুর চারলেনের ব্যয় বাড়লো ৪৭৬৩ কোটি টাকা বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এম.পি ৫ দিনের সফরে রংপুর আসছেন বুধবার রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৭ ইমাম ওলামা পরিষদ রংপুরের মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুরে নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি ক্যাডেট স্কুল সোসাইটির সম্মেলন হযরত মুহাম্মদ (সাঃ)কে অবমাননা করার প্রতিবাদে রংপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত কালীগঞ্জে তামান্নার গ্রেফতার দাবিতে মহাসড়কে লাশ নিয়ে বিক্ষোভ অবরোধ দুর্গাপূজার অনুদান প্রদানে অনিয়মের অভিযোগে গাইবান্ধায় সংবাদ সম্মেলন গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে সিকিউরিটি গার্ডের মৃত্যু

আলমবিদিতর ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান এখন থানা হাজতে আটক

আলমবিদিতর ইউনিয়নের বাড়াইপাড়া মন্দির ভাঙ্গার অভিযোগে
ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান এখন থানা হাজতে আটক
স্টাফ রিপোর্টার॥
ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান এখন থানা হাজতে আটক। রংপুরের গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বাড়াইপাড়া মন্দির ভাঙ্গার অভিযোগে শনিবার (২৭ জুন) সন্ধ্যায় গঙ্গাচড়া থানা পুলিশ তাকে আটক করে। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে গঙ্গাচড়া থানা হাজতে রয়েছেন।
থানা পুলিশ সূত্র জানিয়েছে, ওই ইউনিয়নের দক্ষিণ বাড়াইপাড়া কালিমন্দির সংস্কার কাজ চলছিল। শনিবার (২৭ জুন) বিকেলে আলমবিদিতর ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে মন্দিরের সংস্কার কাজ বন্ধ রাখার নির্দেশ দেন। এতে মন্দির কমিটির লোকেরা অসম্মতি জানালে তিনি ক্ষিপ্ত হয়ে লাথি মেরে নির্মানাধিন কাজের অনেকাংশ ভেঙ্গে ফেলেন। এ ঘটনায় মন্দির কমিটির সাধারণ সম্পাদক কনক রায়ের অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। বর্তমানে তিনি থানা হাজতে রয়েছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার জানান, প্রকাশ্য দিবালোকে মন্দির ভাঙ্গার অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়েছে।

এই সংবাদ ভালো লাগলে শেয়ার করুন।।

চায়না শিশুদের করুণ দোয়া

আজকের বাংলা তারিখ

  • আজ বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

কোরআন-হাদিসের বাণী

সত্য লোকের নিকট অপ্রিয় হলেও তা প্রচার কর -আল হাদিস

॥ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ - ২০২০
Desing & Developed BY NewsSKy